01755552009,01755552013
Plot #07 (5th Floor) Garib E Newaz Avenue, Sector #11 Uttara, Dhaka-1230
Everyday 10.00AM - 8.00PM
Top

بسمالله الرحمن الرحيم

অনলাইনে ৫০০০ শিক্ষার্থীকে ফ্রি ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

 

বিপুল শিক্ষিত জনগোষ্ঠীকে দক্ষ জনশক্তিতে গড়ে তোলা এবং প্রযুক্তি নির্ভর বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য নিয়ে সল্যুশন৯ ট্রেনিং সেন্টার সারাদেশের ৫০০০ তরুণকে অনলাইনে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের  উদ্যোগ নিয়েছে। আমাদের কোর্সের সকল ক্লাসসমূহ  সন্ধ্যের পরে পরিচালিত হওয়ার তরুণদের পাশাপাশি চাকুরীজীবি, গৃহিনী, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী, ব্যাবসায়ীরাসহ  সকল পেশার মানুষ নিজের ঘরে বসে অংশগ্রহণ করতে পারবেন। সব বয়সের মানুষের কথা মাথায় রেখে আমাদের কোর্সগুলা এমনভাবে সাজানো হয়েছে যে কোর্স চলাকালীন ও  কোর্স পরবর্তী সময়ে আপনি সহজে অনলাইন মার্কেটপ্লেস থাকা অর্থ উপার্জন করে সাবলম্বী হতে পারবেন।এছাড়া কোর্সে ভালো ফলাফলের উপর ভিত্তি করে শিক্ষাথীদেরকে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির সুযোগসহ প্রতিটি শিক্ষাথীকে সার্টিফিকেট প্রদান করা হবে। শুধুমাত্র একটি ইন্টারনেট সংযোগ বিশিষ্ট কম্পিউটারই যথেষ্ট আমাদের এই কোর্সে নিয়ে অংশগ্রহণের জন্য।

তাই আর আপনার মূল্যবান সময় নষ্ট করে অংশ নিন আমাদের এই সম্পূর্ণ ফ্রি প্রশিক্ষণ কোর্সে আর নিজেকে গড়ে তুলুন একজন সফল ফ্রীলান্সার হিসাবে।

অনলাইন ক্লাসে অংশগ্রহণ করতে না পারলে অথবা ইন্টারনেট সংযোগ না থাকলে আমাদের সাথে যোগাযোগ করে আপনি ফ্রিল্যান্সিং বিষয়ক কোর্সের ডিভিডি সংগ্রহ করতে পারবেন।

 

আমাদের কোর্স সম্পর্কে বিস্তারিত জানতে এবং কোর্সে  অংশগ্রহণের সকল নিয়ম জানতে নিচে দেখুন। এছাড়া আমাদের অফিসে এসে  সরাসরি আমাদের কোর্সে ভর্তি হতে পারবেন।

 

আমাদের সুবিধা সমুহ:

১. অনলাইন ক্লাস কোন কারণবশত মিস করলে পরে যোগাযোগ করা হলে ক্লাস ভিডিও সহ সকল ফাইলগুলা প্রদান করা হবে।

২. আমাদের কোর্সগুলা এমনভাবে সাজানো হয়েছে যে কম্পিউটার সম্পর্ক বেসিক জ্ঞান থাকলে আমাদের কোর্সে অংশগ্রহণ করতে পারবে।

৩. প্রতিটি বিষয়ের উপর কুইজের ব্যবস্থা।

৪. দুইটি ইন্ডাস্ট্রি ওরিনেটেড প্রজেক্ট করানো হবে।

৫. প্রতি ক্লাস শেষে এসাইনমেন্ট করতে দেওয়া হবে ও জমা নেওয়া হবে।

৬. অনলাইনে ক্লাস নেওয়ার সময় প্রতিটি টপিক বুঝানোর পর প্রশ্ন করার সুযোগ থাকবে।

৭. প্রতিটি ক্লাসে প্রাকটিজ ফাইল দিয়া হবে।

৮. প্রশিক্ষণ শেষে শিখানো হবে কিভাবে মার্কেটপ্লেসে কাজ করতে হবে এবং কিভাবে বায়ারদের যোগাযোগ করতে হবে?

 

ক্লাস কিভাবে করব:

আমাদের ক্রয়কৃত সফটওয়্যার এর দ্বারা সকল ক্লাসসমূহ অনলাইন বা ইন্টারনেটে পরিচালিত হবে। সল্যুশন ৯ এর অভিজ্ঞ শিক্ষকমন্ডলী এই  সফটওয়ারের মাধ্যমে স্ক্রিনশয়ারিং অথবা ভিডিও এর মাধ্যমে ক্লাস করবেন। আমরা আপনাদেরকে এই সফটওয়্যারটি দিবো।  আপনারা বাসায় বসে এই সফটওয়্যার এর মাধ্যমে আমাদের শিক্ষকের কম্পিউটার স্ক্রিনের সাথে যুক্ত হতে পারবেন, সাথে শিক্ষক তার কম্পিউটারে কি করছেন তা দেখতে পারবেন এবং কি বলছেন তা শুনতে ও পারবেন। আমাদের দেশের যেকোনো প্রান্ত থেকে যে কোনো ব্যাক্তি আমাদের এই কোর্সে  অংশ নিতে পারবেন।

 

কারা আমাদের এই কোর্সে অংশগ্রহন করতে পারবেন:

ফ্রিল্যান্সিং শেখার ক্ষেত্রে অনেকের মনে অনেক ভ্রান্ত ধারণা আছে। অনেকে মনে করেন আমি ভালো কোডিং পারি না, আমি ফ্রিল্যান্সিং করতে পারবো না।  আবার অনেকে মনে করেন আমি সাইন্স বা কম্পিউটার সাইন্স ব্যাকগ্রাউন্ড এর না, আমি ফ্রিল্যান্সিং শিখতে বা করতে পারবো না। কিন্তু সত্যি বলতে ফ্রিল্যান্সিং শিখতে এইসব যোগ্যতার কিছুই লাগে না।

 

আমাদের এই ফ্রিল্যান্সিং কোর্সে অংশ আপনার যা লাগবে :

.ইচ্ছাশক্তি: আমাদের এই কোর্সে অংশগ্রহনের জন্য সবথেকে প্রয়োজনীয় হলো আপনার ইচ্ছাশক্তি। নতুন কিছু শেখা ও তার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করার তীব্র ইচ্ছাশক্তি হলো আমাদের ফ্রিল্যান্সিং কোর্সে অংশগ্রহনের পূর্ব শর্ত।

.শিক্ষাগত যোগ্যতা: নূন্যতম এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ অথবা ইংলিশে ভালো এবং ফ্রিল্যান্সিং এর শেখার প্রতি তীব্র আগ্রহ এমন যেকোনো কেউ আমাদের এই কোর্সে অংশগ্রহন করতে পারবেন।

.প্রয়োজনীয় উপকরণ: আমাদের ফ্রি এই কোর্সে অংশগ্রহন করতে আপনার প্রয়োজন মাত্র দুইটি জিনিস। একটি হলো কম্পিউটার ও  ওপরটি হলো ইন্টারনেট সংযোগ (ইন্টারনেটের স্পীড/গতি এমন হতে হবে যা দিয়া আপনি ফেইসবুক চালাইতে পারেন অথবা হোয়াটস্যাপ বা ইমো তে কথা বলতে পারেন)

.দক্ষতা: কম্পিউটার চালাতে পারেন, নিজে নিজে ইন্টারনেট ব্রাউজ করতে পারেন ও নিজে নিজে ইন্টারনেট থাকা নিজের প্রয়োজনীয় তথ্য খুঁজে বের করতে পারেন এমন দক্ষতা থাকতে হবে।

 

রেজিস্ট্রেশন ফি ও সময়সীমা :

আমরা সকল বয়সের মানুষের কথা মাথায় রেখে শুরুতেই আমরা তিনটি কোর্সের ব্যবস্থা করেছি। কোর্সগুলো হল: ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন এবং মাইক্রোসফট এক্সেল  ও ডাটা এন্ট্রি। আমাদের কোর্সগুলোর আড়াই থেকে তিন মাস মেয়াদি হবে যা শেষে আপনি অনলাইন থেকে সহজে অর্থ উপার্জন করতে পারবেন। এই কোর্সগুলার যে কোনো একটি দেশের যে কোনো প্রতিষ্ঠানে করতে গেলে আপনাকে খরচ করতে হবে ১২,০০০ টাকা থেকে ২০,০০০ টাকা। কিন্তু সল্যুশন ৯ এর  উদ্যোগে দক্ষ জনগোষ্ঠী গড়ে তোলার লক্ষে নামমাত্র ৬২০ টাকা রেজিস্ট্রেশন ফি এর বিনিময়ে পুরো কোর্স  করার সুযোগ দিচ্ছে।রেজিস্ট্রেশন ফি প্রদানের পর কোর্স চলাকালীন সময়ে  আর কোন প্রকার টাকা লাগবে না। শুধু তাই নয় কোর্স শেষে যারা ভালো করবেন তাদের জন্য পুরস্কার হিসাবে থাকছে ৫০০০ টাকা।তাই আর দেরি না করে জলদি ভর্তি হোন বিনামূল্যের  ফ্রিল্যান্সিং কোর্সে এবং নিজের হাতে নিজের ভাগ্য গড়ে তুলুন।

الله الحافظ